আমগাছের ডালে এক রশিতে ঝুলছিলো প`রকীয়া প্রেমিক-প্রে`মিকার ম`রদেহ!

সাতক্ষীরার ক`লারোয়া উ`পজেলার শ্রী`পতিপুর গ্রা`মের আমগাছের ডালে ঝু`লে আ`ত্নহ0ত্যা করেছেন প্রেমিক-প্রেমিকা। রোববার (৭ ফেব্রুয়ারি) ভো0র রাতে তারা আ0ত্নহ0ত্যা করেন। প0রকীয়া প্রে0মঘটিত বিষয়ে এই আ0ত্নহ0ত্যার ঘ0টনা ঘটেছে বলে এলাকাবাসীর ধারণা। তবে পু0লিশ বলছে, এখনই বলা সম্ভব নয় এটি হ0ত্যা নাকি আ0ত্মহ0ত্যার ঘ`টনা এবিষয়ে তদন্ত চলছে।

মা`রা যাওয়া গৃ`হবধু ফা`তেমা বেগম (৪০) উপজেলার ক`য়লা ই`উনিয়নের শ্রী`পতিপুর গ্রা`মের শেখ হা`সানের স্ত্রী ও যু`বক করিম পাড় (৩০) শ্যা`মনগর উ`পজেলার ধু`মঘাট দ`ক্ষিণপা`ড়ার জ`য়নাল পা`ড়ের ছেলে।স্থানীয় ইউপি স`দস্য নজরুল ইসলাম জানান, সকালে শেখ আব্দুল হাই আমাকে ফোন করে জানায় আমার বা`ড়িতে দুইজন আ`ত্নহ`ত্যা করেছে।

থা`না পু`লিশে খবর দাও। মা`রা গেছে শেখ আব্দুল হাইয়ের পু`ত্রবধু ও অপর এক যুবক। আ`ব্দুল হাইয়ের ছেলে শেখ হাসান মা`নুসিক ভা`রসমস্যহীন। প্রে`মঘটিত কারণে এমন ঘ`টনা ঘ`টতে পারে বলে স`কলেই ধা`রণা করছেন।তবে এ ঘ`টনায় শেখ আ`ব্দুল হাইয়ের স`ঙ্গে একা`ধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোনকল রিসিভ করেননি।

ক`লারোয়া থা`নার অ`ফিসার ই`নচার্জ (ওসি) মীর খায়রুল কবির জানান, সকাল সাড়ে ৭টার দিকে মোবাইল ফোনে ঘ`টনাটি থা`নায় জা`নানোর পর ম`রদে`হ দুটি উ`দ্ধার করা হয়েছে। একটি আমগাছে ডালে একই র`শ্নিতে দুই পাশে ঝুঁ`লছিল দুই ম`রদেহ। কি কারণে তারা আ`ত্নহ0ত্যা করেছে সেটির কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি।

ঘট0নাটি তদন্ত করা হচ্ছে।তিনি বলেন, যুবকের শ0রীরে আমরা কোন আ0ঘাতের চিহ্ন পায়নি তবে গৃ0হবধুর মুখে ও গ0লায় আ0চড়ের দা0গ রয়েছে। ম0রদেহ দুটি উ0দ্ধার করে ময়না তদ0ন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের ম0র্গে পা0ঠানোর প্রস্তুতি চলছে। তদন্ত চ0লছে বি0স্তারিত পরে জানা যাবে।

Check Also

মামুনুল হক আমার বাড়িতে এলে নিজেকে ধন্য মনে করব: নিক্সন চৌধুরী

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক ও তার স’ঙ্গীদের নিজ বাড়িতে দাওয়াত করেছেন ফরিদপুরের …