আ’বা’রো কনসার্টের মঞ্চে রানু মণ্ডল

ডিজিটাল কনসার্টের মঞ্চে রাণু মণ্ডলের সঙ্গে গা’ইবেন শিল্পী রূপ’ঙ্কর বাগচী। ইতিম’ধ্যেই নরেন্দ্র’পুরের গান’ঘর স্টুডিওতে কন’সা’র্টের শুটিং শেষ হ’য়েছে। আবার শো’না যাবে রানু মণ্ড’লের গান। আবা’রো লা’ইমলা’ইটে রানু মণ্ডল। রা’ণাঘা’ট স্টে’শন থেকে বলি’উডের রে’কর্ডিং স্টুডি’ওতে পৌঁছে গিয়ে’ছি’লেন রানু ম’ণ্ডল, সৌজন্যে ‘সোশ্যাল মিডিয়া। মাস’খানে’ক আগে অতীন্দ্র নামে এক যুব’কের ফেস’বুকে আ’প’লোড করা রানুর গান মুগ্ধ করেছি’ল নেটিজে’নদে’র। এরপর আসে মু’ম্বাইয়ের রিয়া’লিটি শো’য়ের মঞ্চে যোগ দেয়ার ডাক। লতা মঙ্গে’শ’করের গান গেয়ে রাতা’রাতি স্টা’র হয়ে যান রানু।

রানা’ঘা’টের ভব’ঘুরে রানু’র সু’রেলা কন্ঠ চমকে দিয়ে’ছিল হিমেশ রেশমি’য়াকে। হিমেশের ক’ম্পোজি’শনে গলাও মিলিয়েছিলেন রানু। তবে তার জ’নপ্রি’য়তা বেশি দিন স্থা’য়ী হয়নি। তাকে আবা’র ফিরে আ’সতে হয়েছে রানাঘাটেই। সে নিয়ে গা’য়িকা রানু মণ্ডলের ক্ষোভ-দুঃখের শেষ নেই।

লক’ডাউ’নের দি’নগু’লোতে রানুর দিন কেটে’ছে অ’তীব কষ্টে। র’কেটের গতি’তে পতন এসেছে তার জীবনে। তবে ফের রানুর হাত ধরলেন গায়ক রূপঙ্কর বাগচী। আবারো স্পট’লাইটে দেখা যাবে রানুকে। এবারে ডি’জিটাল ক’নসা’র্টের মঞ্চে রাণু মণ্ডলের সঙ্গে গাই’লেন শি’ল্পী রূপ’ঙ্কর বাগচী। ইতিম’ধ্যেই নরেন্দ্র’পুরের গানঘর স্টুডিওতে কনসার্টের শুটিং শেষ হয়েছে। ফলে আবার শো’না যাবে রানু ‘ণ্ডলের গান। তা নিয়ে অবশ্য গায়িকার অনুগামী’দের মধ্যে হইচ’ই পড়ে গেছে।

সমাজ’কর্মী অ’তীন্দ্রর হাত ধরে রাতারাতি জনপ্রিয় হ’য়েছিলেন রানু। সেই অতী’ন্দ্র চক্রবর্তীই জা’নিয়েছেন, এই দিনের ডি’জিটাল কনসা’র্টের রেক’র্ডিংয়ে মূলত আ’শাজী, লতা’জীর গানই গেয়ে’ছেন রাণু মণ্ডল। খুব শীঘ্রই’ অনু’ষ্ঠানটি দেখা যাবে।

অন্যদিকে, ধীরজ মিশ্র’র সঙ্গে একটি কাজ করছেন রানা’টের স্টার গায়িকা। আর ভি রাজ’মিস্ত্রী’র প্রথ’ম রোম্যান্টিক ছবি ‘সী’তামগর’ এবং দে’শাত্ম’বোধক ছবি ‘সরোজিনী’তে গান গাই’বেন রাণু মণ্ডল।

একটি ভিডিও ভাই’রাল হ’য়েছে। যেখানে রানু তার আপ’কামিং প্রোজে’ক্ট নিয়ে কথা বলছেন। পাশা’পাশি যে স’ম্মান এবং ভালোবাসা তিনি অনুরা’গীদের থেকে পেয়ে’লেন, সেই ভা’লোবাসা আগা’মীতেও যাতে অটু’ট থাকে, সবার’ কাছে সেই অ’নুরোধ করে’ছেন গায়িকা। দুটি ছবির গা’নের রেকর্ডিং খুব ‘শী’ঘ্রই হবে। তার জন্য খুব তাড়া’তাড়ি ফের মুম্বাই পাড়ি দেবেন রা’নু মণ্ডল।

রাতারাতি স্টার হ’ওয়ার পর গায়ি’কার ব্যবহার এবং স্বভাবের বদল এসেছিল বলে অনে’কেই অভি’যোগ করেন। মা’ঝে বেশ কটা দিন রানু মণ্ডলের বেশ কষ্টেই কেটেছে। অনেকে অভি’যোগ করে’ছেন অহংকার তার পত’নের কারণ। তবে ফের লাইম’লাইটে আসছেন গায়িকা। যে স’মাজ’কর্মী অতীন্দ্রর জন্য রানু মণ্ড’লকে সবাই চি’নতে পে’ছেন, তিনিই জানি’য়েছেন গা’য়িকার গানের জগতে দ্বি’তীয় ইনিং’সের কথা।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …