আবারো এক হচ্ছেন তাহসান-পূর্ণিমা!

জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। যিনি এখনো তার তারুণ্য ধরে রেখেছেন অবিশ্বাস্যভাবে। যা তার প্রতি ভক্তদের আকর্ষিত হওয়ার অন্যতম কারণ। দীর্ঘদিনের বিরতির পর করোনার ভয় কাটিয়ে অভিনয়ে ব্যস্ততা বৃদ্ধি করছেন তিনি। নতুন বছরের শুরু থেকে ছবির পাশাপাশি নাটকেও অভিনয় করছেন তিনি। একই সঙ্গে ওয়েব ফিল্মের কাজের কথাও জানিয়েছেন।

নতুন নাটক প্রসঙ্গে পূর্ণিমা বলেন, প্রায় দুই বছর পর নাটকে অভিনয় করেছি। ২০১৯ সালের বিশ্ব ভালোবাসা দিবসে সাগর জাহানের পরিচালনায় সর্বশেষ একটি নাটকে অভিনয় করেছিলাম। একই পরিচালকের পরিচালনায় আবারো নাটকে অভিনয় করলাম।

এটির নাম ‘এই পৃথিবী আমাদের’। আগের নাটকের মতো এতেও আমার সহশিল্পী তাহসান। নাটকটিতে অভিনয় করে বেশ ভালো লেগেছে। আমি যে ধরনের গল্পের নাটকে অভিনয়ে স্বাচ্ছন্দ্যবোধ করি, এটি তেমনই। আগামী ঈদের আরো কিছু নাটকে অভিনয়ের কথা চলছে। পছন্দের গল্প হলে অভিনয়ের ইচ্ছা আছে।

নতুন ছবিতে অভিনয় করা প্রসঙ্গে তিনি বলেন, নতুন একটি ছবিতে অভিনয় করব আগামী মাসে। এটি একটি ওয়েব ফিল্ম। পরিচালনা করবেন অমিতাভ রেজা। এরই মধ্যে স্ক্রিপ্ট পেয়েছি। আমার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। এ ছবির চরিত্রে মানিয়ে নেয়ার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছি। আশা করছি, এটি উপভোগ্য হবে।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …