আবারও শামীম ওসমানের হুঁশিয়ারি, ৯ জানুয়ারি সমাবেশের ডাক

বাংলাদেশকে ধ্বংস করতে যারা ষড়যন্ত্রের খেলা খেলতে চায় তাদের বুকের পাঁজোর বন্ধ করে দেয়া হবে হুঁশিয়ারি দিয়েছেন নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় বন্দর উপজেলার খেয়াঘাট এলাকায় দলীয় কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমন হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

আগামী ৯ জানুয়ারী নগরীর চাষাঢ়ায় সমাবেশের ডাক দিয়ে শামীম ওসমান বলেন, স্বাধীনতার বিরোধী ষড়যন্ত্রকারীরা দেশকে ধ্বংস করে দেয়ার খেলা খেলছে। কিন্তু এই দেশকে আফগানিস্তান বা সিরিয়া হতে দেওয়া হবে না। আমরা মুক্তিযুদ্ধের প্রজন্ম তাদের প্রতিহত করবো। সে সময়, কর্মী সমাবেশে দেশের ইতিহাস তুলে ধরে শামীম ওসমান বলেন, আমার দাদার বাড়ি থেকে বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম হয়েছে। বাংলাদেশের সংবিধানের খসড়া লেখা হয়েছে এই বাড়ি থেকে। ৫২’র ভাষা আন্দোলন থেকে শুরু করে বিএনপি জামাত জোট সরকার পর্যন্ত সকল জাতীয় আন্দোলনের নের্তৃত্ব দিয়েছে এই নারায়ণগঞ্জ। দেশের বিরুদ্ধে বর্তমান ষড়যন্ত্র প্রতহিত করতে আবারও আমাদের মাঠে নামার প্রয়োজন হয়েছে বলেও জানান তিনি।

আওয়ামী লীগের এ প্রভাবশালী নেতা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারিদের হুঁশিয়ারি দিয়ে বলেন, নারায়ণগঞ্জ থেকে যখন ঘন্টা বাজায় তখন সারা দেশে ঘন্টা বাজে। আগামী ৯ জানুয়ারি নারায়ণগঞ্জ থেকে এমন ঘন্টা বাজবে, যারা বাংলাদেশ নিয়ে খেলতে চায় তাদের বুকের পাজোঁড় বন্ধ হয়ে যাবে। তিনি জানান, জেলা ও মহানগরসহ আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দকে অতিথি হিসেবে আমন্ত্রন করা হয়েছে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র প্রতিহত করতে কোন্দল ভুলে গিয়ে মেয়র আইভীকেও এই সমাবেশে যোগ দিতে আমন্ত্রণ জানান শামীম ওসমান। তিনি বলেন, এখন দুই নম্বর আওয়ামী লীগের ধাক্কায় এক নম্বরের প্রকৃত আওয়ামী লীগ কোনঠাসা হয়ে পড়েছে। তাই প্রকৃত আওয়ামী লীগারদের যাচাই-বাছাইয়ের সময় এখন এসেছে।

Check Also

প্রথম সন্তান কন্যা হওয়ায় গৃহবধূকে তাড়িয়ে দিলো স্বামীর পরিবার

এক বছরের সংসার জীবনে ছেলে সন্তান উপহার দিতে পারেনি। তাই গাইবান্ধার সাদুল্লাপুরে রোকসানা খাতুন (২৩) …