আবারও মডেলের নগ্ন ছবিতে লাইক দিয়ে বিতর্কে পোপ ফ্রান্সিস

ক্রিসমাসের আগে আবারও বিতর্কে জড়ালেন পোপ ফ্রান্সিস। ইনস্টাগ্রামে মারগট ফক্স নামে এক মডেলের ‘নগ্ন’ ছবিতে লাইক দিয়েছেন তিনি। মারগটের পোস্টে পোপের লাইক দেয়ার বিষয়টি নেটিজেনদের নজরে আসতেই তা মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

মারগট ফক্স ওনলি ফ্যানসের একজন মডেল। প্রায়ই তিনি সামাজিক মাধ্যমে খোলামেলা ছবি পোস্ট করে থাকেন। সম্প্রতি কালো রঙের একটি মানোকিনিতে প্রায় নগ্ন একটি ছবি পোস্ট করেন তিনি। এরপর কর্ন নামে একজন দাবি করেন, পোপ ফ্রান্সিসের প্রোফাইল থেকে মারগটের ওই খোলামেলা ছবি লাইক করা হয়েছে। সেটির স্ক্রিনশট তিনি টুইটারে পোস্ট করেন।

মডেল মারগটও পোপের লাইক দেয়ার বিষয়টি নিশ্চিত করে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘পোপ আমার ছবি লাইক করেছেন। তার মানে আমি স্বর্গে যেতে পারব।’ বিষয়টি নিয়ে অনেকে হাস্যরসাত্মক পোস্ট করছেন। তবে অনেকে মারগটের ছবিতে পোপের লাইক দেয়ার ঘটনার সত্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন।

উল্লেখ্য, এর আগেও তিনি নাতালিয়া গারিবোত্তো নামে এক মডেলের ছবিতে লাইক দিয়েছিলেন বলে অভিযোগ ওঠে। বিষয়টি তদন্ত করেছিল খোদ ভ্যাটিকান কর্তৃপক্ষ। তবে সেবার লাইকটি সরিয়ে নিয়েছিলেন পোপ।

Check Also

মমতার বাড়ি নেই, গয়নাও ১ ভরির কম

ভা’রতের রাজনীতিতে বিভিন্ন পর্যায়ে দু’র্নী’তিতে আ’ক্রা’ন্ত হয়ে যখন দেশের অনেক নেতা জর্জ’রিত তখন এক ব্যতিক্রমী …