আগের জা’য়গায় ফি’রতে চান সানি লিওন!

ক’রোনার ম’ধ্যেই নিজের দেশ ভারত ছেড়ে লস এঞ্জে’লেসের বাড়িতে উড়ে গিয়েছেন এক সময়ের নীল জগতের তারকা সা’নি লিওন। তবে তিনি সম্প্রতি জানিয়েছেন সে সময় তিনি মুম্বাই ছেড়ে যেতে চাননি।

আবারো ফিরতে চান নিজের সেই পুরনো জায়গায় মু’ম্বাইতেই। ভারতীয় গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে সানি জানিয়েছেন, খানিকটা বা’ধ্য হয়েই তাকে তখন লস এঞ্জে’লেসে যেতে হয়েছিল। তাই এখন ফিরে আসতে চান মু’ম্বাইতে।

সা’নির লস এঞ্জে’লেসের বাড়ি বাগানে ঘেরা। আর তাই এই কোয়ারেন্টাইনে প্রকৃতির মাঝেই তিনি কাটিয়েছেন বলা যায়। সেই বাগান থেকেই পা’চ্ছিলেন তরিতরকারি।

বেশ কিছু ছবিও ইন’স্টাগ্রামে শেয়ার করেছিলেন অ’ভিনেত্রী। কিন্তু এখন তিনি মুম্ব’ইতে ফিরতে চান। সানি বলছেন, আমি আগেই বললাম যে আমি সত্যি মুম্বাই ছাড়তে চাইনি। তাই তাড়াতাড়ি দেশে ফিরতে চাই।

আ’ন্তর্জাতিক বিমান চলা শুরু করলেই আমি চলে আসবো। ক’রোনার মধ্যেই নিজের দেশ ভারত ছেড়ে লস এঞ্জে’লেসের বাড়িতে উড়ে গিয়েছেন এক সময়ের নীল জগতের তারকা সানি লিওন।

তবে তিনি স’ম্প্রতি জানিয়েছেন সে সময় তিনি মু’ম্বাই ছেড়ে যেতে চাননি। আবারো ফিরতে চান নিজের সেই পুরনো জায়গায় মুম্বাইতেই। ভারতীয় গণমাধ্যমে দেয়া সা’ক্ষাৎকারে সানি জানিয়েছেন,

খানিকটা বা’ধ্য হয়েই তাকে তখন লস এঞ্জে’লেসে যেতে হয়েছিল। তাই এখন ফিরে আসতে চান মুম্বাইতে। তাই এখন ফিরে আসতে চান মু’ম্বাইতে। সানির লস এঞ্জে’লেসের বাড়ি বাগানে ঘেরা। আর তাই এই কো’য়ারেন্টাইনে প্রকৃতির মাঝেই তিনি কাটিয়েছেন বলা যায়। সেই বাগান থেকেই পা’চ্ছিলেন তরিতরকারি।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …