আঁ;তকে উঠার মতো যে আ;লামত মি;লেছে বলে জানা;লেন প্রধা;ন ডা. সোহেল মাহ;মুদ

স;ম্প্র’তি চা;ঞ্চ;ল্য;কর ঘ’ট;না রা’জধানীর ক’লা;বাগানে আনু;শকা মা’স্টার মাই’ন্ড স্কুলের ‘ও’ লে;ভে;লের এই ছা’ত্রী;র রে;ক্টাম ও যৌ;না”ঙ্গে মি;লেছে অ;স্বা;ভাবিক ‘ফ;রেন বডি’র আ;ঘা;ত। কি ছিল সেই ‘ফরে;ন ব;ডি’? সেই র’হ;স্য;কে কে;ন্দ্র করে চল;ছে গ;ভী;র অ;নু;স;ন্ধান;।

আনুশ;কার র;হ;স্য উদ;ঘা;টনে কা;জ করছে সং;শ্লিষ্ট এ’কা;ধিক প্র;তি;ষ্ঠান। ইতোমধ্যেই মে’ডি;কেল ফ;রেন;সিক টিম ম;য়না;ত’দ;ন্তের ক;র্মকা;’ণ্ড চা;চ্ছে। বিভিন্ন আ;লা;মত সংগ্রহ করে কাজ ক;রে যা;চ্ছে সিআ;ই;ডিস’হ আ’ই’ন প্র;য়োগ;কা;রী ও গো;য়ে;ন্দা সং;স্থাগু;লো।

এরইম;ধ্য থেকে ত;’দ;ন্ত সংশ্লিষ্ট নির্ভরযোগ্য সূত্র প্রত্যক্ষ আলামত ও চিহ্নের ভিত্তিতে ধা’র;ণা ক;রছে যে- দেশী;য় আ;কৃ;তির পু;রু”ষা;ঙ্গ নয়, বরং ফ;রে;ন বা বি;দে;শি বড় পু;রু;ষা;ঙ্গ আ;কৃ;তির কি;ছু একটা ভি;ক্টি;মের রে;ক্টা;মে পু;শ ক;রা;নো হয়ে;ছে। যে কা;রণে যৌ’;না;ঙ্গ ও রে;ক্টা;ম ফে;টে গিয়ে অ’তি;রি;ক্ত র’;;ক্ত;ক্ষ;রণ হয়।

হঠাৎ দুপুর ১টা ২৫ মি;নিটে;র দিকে দি;হা’ন আ;মাকে ফো;ন দিয়ে কাঁ;দো কাঁদো স্বরে ক’থা ব;লে। জীবনে ওকে আ;মি কখনও কা;’ন্না করতে দেখিনি। ফোন দি;য়ে ব’লে, ‘ভাই;য়া বাসায় বা;ন্ধ;কে নিয়ে এসে;ছি;লাম। অ’জ্ঞা;ন হয়ে গেছে। হাসপা;তা’লে নিয়ে যা;চ্ছি। তুমি আসো, তুমি ছাড়া আ;মাকে কে;উ বাঁ;চা;তে পারবে না।’

দিহা;নের ভা;ই আরও ব’লেন, আমি ভয় পেয়ে যাই। তখন;ই আ;মা’র ক;র্মস্থ;ল থেকে বের হয়ে এ;সেছি। দি;হা’ন বা;র;বার ফোন দি;চ্ছে ‘ভা;ইয়া তু;মি দ্রু;ত আসো।’ প’রে দু;পুর ১টা ৫০-এর দি;কে আ;বার ফো;;ন করে। তখন ব’লে, ‘ভাই;য়া ও তো মা;রা গেছে’। ত;খন আ;মি বলি, ‘কে মা’রা গে;ল ঠিক;ঠাক মতো বলো’। দিহা;ন ব’লে, ‘তুমি হা;স;পাতা’লে চ’লে আ;সো দ্রু;ত।’

রা’জ;ধানীর ক’লা;বা;গানের ড’লফিন গলি এ’লাকায় ধানম;ন্ডির মা;স্টা;রমা;ই’ন্ড স্কু;লের এক শি’ক্ষা;র্থী;কে প’র অ’ভি;যো;গ পাওয়া গেছে তার বয়;ফ্রে;ন্ড ফা;রদিন ইফ;তেখা;র দি;হা’ন ও তিন স;হ;পাঠী;র বি’রু;দ্ধে।

Check Also

অন্তরঙ্গ মুহূর্তের ছবি দেখিয়ে ২৮ জনকে বিয়ে করেন অভিনেত্রী রোমানা!

নায়িকা রোমানা স্বর্ণাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফাঁদ পেতে এক সৌদি প্রবাসীর কাছ থেকে কোটি টাকারও …