অস্ট্রেলিয়ায় আ’,গু’,নে পু’,ড়ে ৩ শিশুসহ মায়ের মৃ’,ত্যু, ত’,দন্তে পুলিশ

অস্ট্রেলিয়ার রাজধানী মেলবোর্নে আ’,গু’,নে পুড়ে মা ও তিন শিশুর মৃ’,ত্যু হয়েছে। রাজধানীর দক্ষিণ-পূর্বে রোববার (১০ জানুয়ারি) রাতে একটি বাড়িতে আ’,গু’,ন লাগে। ধারণা করা হচ্ছে, আ’,গু’,নের ধোঁয়ায় শ্বা’,সকষ্টে তাদের মৃ’,ত্যু হয়েছে।

চারদিকে আগুনের ধোঁয়া ছড়িয়ে পড়লে দ্রু’,ত ঘ’,ট’না’স্থলে ছুটে আসে দমকলবাহিনী। ৩৫ দমকলকর্মীর দীর্ঘক্ষণের প্রচেষ্টায় আ’,গুন নিয়ন্ত্রণে আসে। পু’,ড়ে যাওয়া ঘরের ভেতর থেকে এক নারীসহ তিন শিশুর ম’,র’দে’হ উ’দ্ধার করা হয়েছে। একজন পুরুষকে আ’,হত অব’,স্থায় হাসপাতালে নেয়া হয়েছে।

সিডনি মর্নিং হেরাল্ড-এর খবরে দেয়া তথ্যে, মৃ’,ত’,দের মধ্যে রয়েছে ৩৮ বছর বয়সী নারী কওড়ু ওকানো এবং তার তিন সন্তান এন্না (৩), ইউটা (৫) এবং আকু (৮)।

এ বিষয়ে এক পুলিশ কর্মকর্তা গণমাধ্যমকে জানান, আমরা ঘ’ট’,নার ত’দন্ত শুরু করেছি। কিন্তু তদন্ত নিয়ে এখনো শৈশবে রয়েছি। কিছু তথ্য ঘেঁ’টে জানা গেছে, মৃ’ত’রা জাপানি। ওই মৃ’ত নারী তিন শিশুর মা মনে হচ্ছে।

হাসপাতালে চিকিৎসাধীন ব্যক্তি ওই পরিবারের সঙ্গে সম্পৃক্ত আছে বলে আমাদের বিশ্বাস। তার শরীরে বেশ জায়গায় পু’ড়ে যাওয়ায় পর্যবেক্ষণে আছেন। উন্নতি হলেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।
আ’গু’ন লাগার বিষয়ে ওই বাড়ির আশপাশের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Check Also

মমতার বাড়ি নেই, গয়নাও ১ ভরির কম

ভা’রতের রাজনীতিতে বিভিন্ন পর্যায়ে দু’র্নী’তিতে আ’ক্রা’ন্ত হয়ে যখন দেশের অনেক নেতা জর্জ’রিত তখন এক ব্যতিক্রমী …