অ’ভিনেত্রী সুবাহর বাসার আলমা’রি থেকে টাকা ও সোনার চেইন উধাও

মডেল-অ’ভিনেত্রী শাহ হু’মায়রা সুবাহ। চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন তিনি। এ অ’ভিনেত্রীর বাসায় চু’রি ঘটনা ঘটেছে। তার গৃহকর্মী আয়শা খাতুন চু’রি করেছেন। হাতিরঝিল থা’নায় মঙ্গলবার (২৬ জানুয়ারি) গৃহকর্মী আয়শার নামে সুবাহ একটি সাধারণ ডা’য়েরি করেছেন। জি ডি নং ১২৩৯।

সুবাহ জানান, গত তিন মাস আগে গ্রামের বাড়ি থেকে আয়শা খাতুনকে নিয়ে আসি। সে আমা’র বাসায় কাজ করতেন। শু’টিং থাকলে সাথে নিয়ে যেতাম। অল্প দিনে সে একান্ত বিশ্বস্ত হওয়ায় কখনো ঘরের আলমা’রি তালাব’দ্ধ করতাম না।

গৃহক’র্মী কয়েকদিন আগে আমা’র আলমা’রি থেকে কিছু টাকা ও একটি সোনার চে’ই’ন চু’রি করেছেন। আমি এই জন্য হাতিরঝিল থা’নায় সাধারণ ডায়েরি করেছি। অনেক বু’ঝি’য়ে বলার পরও সে চু’রির কথা শি’কা’র করছেন না।

তিনি আরো বলেন, তাকে আমি দাদি বলে ডাক’তাম কারণ আমা’র আপন দাদি ১৫ বছর আগে মা’রা গেছেন। তাই তার বয়সের কোনো মহিলা দেখলে দাদি ডাকি। মানুষকে বিশ্বা’স করাই ক’ঠি’ন হয়ে গেছে। লো’ভে পরে হয়তো সে আমা’র আরো বড় ধরনের ক্ষ’তি করতে পারতো।

এখন কিছু টাকা আর জিনিসের ওপর দিয়ে গেছে। সবাই সা’বধা’নে থাকবেন। নিজেদের দামি মালামাল টাকা পয়সা সাবধানে রাখবেন। অবশ্যই বাসার গহকর্মী ও দারোয়ানের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংগ্রহ করে রাখবেন।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …