অ’ভিনেত্রী নুসরাতের ঘর ভাঙছে? অ’ভিনেতা যশের সঙ্গে স’ম্পর্কের গুঞ্জন

কলকাতার জনপ্রিয় অ’ভিনেত্রী নুসরাত জাহানের সংসার ভাঙার ইঙ্গিত পাওয়া গেছে। অ’ভিনেতা যশের সঙ্গে বিশেষ স’ম্পর্কের গুঞ্জন উঠেছে।
মঙ্গলবার এ নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে আনন্দবাজার পত্রিকা।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ঘুরপাক খাওয়া একটি পোস্টার বলছে ‘জুটি’ হিসাবে নানা স্টেজ শো বা গোদা বাংলায় ‘মাচা’ করবেন যশ-নুসরত। প্রথমে বড় পর্দা, তারপর সোশ্যাল মিডিয়া, এবার আরও এক ধাপ এগিয়ে মানুষের আরও কাছাকাছি মঞ্চে গিয়ে পৌঁছবেন নায়ক-নায়িকা। এখন প্রশ্ন— তা হলে কি ‘ওয়ান স্টেপ অ্যাট আ টাইম’-এর সূত্র ধরে টলিউডের ‘পাওয়ার কাপ্‌ল’ হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন তারা?

মমতা ব্যানার্জির নেতৃত্বাধীন তৃণমূল থেকে নির্বাচিত এমপি নুসরাতের ব্যক্তিগত জীবনের রদবদল তার রাজনৈতিক ভাবমূর্তিকে ক্ষুণ্ণ করতে পারে— এই আশ’ঙ্কা করা হচ্ছে।

পশ্চিমবঙ্গের রাজনৈতিক বিশ্লেষকদের মতে, এবছরে আসন্ন বিধানসভা ভোটের আগে নুসরাতের বিশেষ স’ম্পর্কের কথা বিপাকে ফেলতে পারে তৃণমূলকে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, ‘এসওএস কলকাতা’র শ্যুটিং থেকেই অনস্ক্রিন নায়কের প্রে’মে পড়েন নুসরাত। অ’তঃপর দু’জনে একসঙ্গে সময় কা’টাতে শুরু করেন। ম’রু শহরে একসঙ্গে ছুটি কা’টাতে যাওয়ার খবর রটলে সেই গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়।

ইনস্টাগ্রাম বলছে, এই মুহূর্তে নুসরাত রাজস্থানে। অন্যদিকে, যশের প্রোফাইল ‘স্ট’ক’ করলে দেখা যাচ্ছে, ধূ-ধূ ম’রুপ্রান্তরের পটভূমিকায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। তবে নুসরতের মতো নিজের কোনও পোস্টেই ‘চেক ইন’ দেননি নায়ক।

সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনদের নজর এড়িয়ে যায়নি নায়ক-নায়িকার ‘পিডিএ’।

আনন্দবাজারের প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়, গত ১৯ ডিসেম্বর নুসরাতের একটি ভিডিওতে ‘ইঙ্গিতপূর্ণ’ কমেন্ট করেছেন অ’ভিনেতা যশ দাশগুপ্ত। আ’মেরিকান গায়িকা রেচেল প্লাটেনের ‘ইফ ইওর উইংস আর ব্রোকেন’ গানের দু’টি লাইন উদ্ধৃত করে নুসরাতকে বুঝিয়ে দেন, সব পরিস্থিতিতেই অ’ভিনেতাকে পাশে পাবেন তিনি।

চুপ করে থাকতে পারেননি নুসরাতও। সেই একই গানের একটি লাইনের মাধ্যমে উত্তর দিয়েছেন নুসরাত। যার সারম’র্ম, ‘স্বর্গের ঠিকানা তুমি যদি না খুঁজে পাও, তোমা’র সঙ্গে নরকে যেতেও রাজি’।

তাদের এই কমেন্ট-কমেন্ট খেলায় ‘অন্য কিছু’ খুঁজে পাচ্ছেন পশ্চিমবঙ্গের আরেক জনপ্রিয় নুসরাতের ‘বোনুয়া’ মিমি চক্রবর্তী। জুড়িকে প্রশ্ন করেছেন, দু’জনের মধ্যে এমন রসায়ন কী’ ভাবে তৈরি হল? প্রত্যুত্তরে যশ লিখেছেন, তিনি এবং নুসরত আসলে ‘ম্যাচ মেড ইন হেল’।

তাঁদের এই কমেন্ট-কমেন্ট খেলায় ‘অন্যকিছু‘ খুঁজে পাচ্ছেন পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির অ’ভিনেত্রী মিমি চক্রবর্তী।

প্রতিবেদনে আরও বলা হয়, ২০১৯ সালের ১৯ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে প্রায় প্রত্যেক মাসে নিখিলের সঙ্গে একাধিক ছবি পোস্ট করতেন নুসরাত। কিন্তু বিয়ের এক বছরের মা’থায় সেটির ইতি টেনেছেন এ অ’ভিনেত্রী। গত বছরের ৭ জুলাইয়ের পর নুসরাতের প্রোফাইলে আর স্বামী নিখিলের ছবি নেই।

‘এসওএস কলকাতা’-র শ্যুটিং শুরুর পর থেকে স্বামীর সঙ্গে আর কোনও ছবি দেখা যায়নি নুসরাতের। তবে স্বামী নিখিলের প্রোফাইলে নুসারতের সঙ্গে শেষ পোস্ট গত ২০ নভেম্বর। ছবিতে দেখা যাচ্ছে, পরিবারের সঙ্গে দীপাবলি উদযাপন করছেন তারকা দম্পতি। এ ছাড়াও ‘এসওএস কলকাতা’র স্ক্রিনিংয়েও স্ত্রী’র সঙ্গে হাসিমুখে ছবি তুলে তা শেয়ার করেছেন নিখিল। দিন পাঁচেক আগে নিখিলের পোস্ট করা একটি ছবিতে নুসরাতের উপর তোপ দাগেন এক নেটিজেন। সেখানেও স্ত্রী’র হয়েই কথা বলতে দেখা যায় নিখিলকে। যা দেখেশুনে টলিপাড়ার অ’ভিজ্ঞরা বলছেন, স’ম্পর্কের বাঁধন ছিন্ন হলেও পুরোপুরি ছিঁড়ে যায়নি। নিখিলের আপাত গতিবিধি অন্তত তেমনটাই বলছে।

আনন্দবাজার জানায়, ৮ জানুয়ারি নুসরাতের জন্ম’দিন। বিশেষ দিনে অ’ভিনেত্রী নুসরাত বিশেষ মানুষের আরও কাছাকাছি হবেন কিনা তা সময়েই বলে দেবে।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …