অপু বিশ্বাসের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন বাপ্পী চৌধুরী

ভালোবাসা রঙ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢালিউডে নায়কের খাতায় নাম জুড়েছেন বাপ্পী চৌধুরী। গত ২০১২ সালে অভিষেকের পর এখন পর্যন্ত অভিনয় করেছেন প্রায় অর্ধশতাধিক সিনেমায়। মুক্তি অপেক্ষায় আছে প্রায় হাফ ডজন।

বাপ্পী চৌধুরীর ফিল্ম ক্যারিয়ারে ‘প্রেম’ ইস্যুতে বহুবার আলোচনায় এসেছেন। পর্দায় বাপ্পী ‘লাভার নাম্বার ওয়ান’ হয়ে দাগ বসিয়েছেন অনেক নায়িকার হৃদয়ে। শোনা যায়, বাস্তবেও নাকি একাধিক নায়িকার সঙ্গে ‘জটিল প্রেম’ করেছেন এ ‘রোমিও’।

‘লাভ স্টেশন’র এ নায়ক প্রেম করেছেন সহকর্মী আঁচল, মাহিয়া মাহি, জলি এবং অধরা খানের সঙ্গেও। এমন গুঞ্জনই শোনা যায় টলিপাড়ায়। তবে এসব বিষয়ে বাপ্পী বরাবরই ‘আই ডোন্ট কেয়ার’। সবশেষ ঢালিউড কুইন অপু বিশ্বাসের সঙ্গে ‘অন্যরকম প্রেম’ করছেন বাপ্পী। এমন কথাই শোনা যাচ্ছিল ফিল্মপাড়ায়।

এ নিয়ে এত দিন চুপ থাকলেও এবার মুখ খুলেছেন বাপ্পী। বাপ্পী চৌধুরী জানিয়েছেন, অপুর সঙ্গে প্রেমের খবরটি সম্পূর্ণ মিথ্যা। এ চটকদার খবরটি সাংবাদিকরা ছড়িয়েছে বলে অভিযোগ তার। বাপ্পী ভাষায়, এটা সম্পূর্ণ মিথ্যা কথা। চটকদার খবরের জন্য সাংবাদিকরা অপু বিশ্বাসের সঙ্গে আমার প্রেমের গুঞ্জন রটিয়েছেন। অপু বিশ্বাস আমার দিদির মতো। অপু বিশ্বাসের সঙ্গে প্রেমের তো প্রশ্নই ওঠে না। তবে সহশিল্পীর মধ্যে যে ধরনের ভালোবাসার সম্পর্ক থাকতে হয়, সেই সম্পর্ক আছে তার সঙ্গে আমার।

প্রেমের গুঞ্জন বা আলোচনাকে খুব বেশি গুরুত্ব দেন না বাপ্পী। মনোযোগ দিয়েছেন কাজের দিকে। বর্তমানে তিনি ‘গিভ অ্যান্ড টেক’ করছেন দুই নায়িকার সঙ্গে। অপূর্ব রানা পরিচালিত এ সিনেমার তার বিপরীতে আছেন অধরা খান ও বিপাশা কবির।

তবে, বাপ্পী ফাইনাল ‘হানিমুন’ করছেন কার সঙ্গে তা জানতে হলে ভক্তদের অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। তার পরিবার থেকে মেয়ে দেখা হচ্ছে। পাত্রী পছন্দ হলেই বিয়ের সাতপাকে বাঁধা পড়বেন বাপ্পী চৌধুরী। তারপর স্ত্রীর সঙ্গে করবেন ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …