অন্য বাসকে পাশ কাটিয়ে ওঠার চেষ্টা, প্রা’ণ গেল দুই জনের

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা থানার শাকদাহ এলাকায় মাছের ঘেরে যাত্রীবাহী বাস পড়ে দুজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। আজ রোববার (১০ জানুয়ারি) সকাল ৮ টার দিকে জেলার পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শাকদহা ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

সাতক্ষীরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সাতক্ষীরার উপ-সহকারী পরিচালক তারেক হাসান ভুইয়া জানান, নিহত একজনের নাম রামপদ মন্ডল (৪৫)। তিনি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আড়পাঙ্গাশিয়া গ্রামের মৃত মাদার মন্ডলের ছেলে। নিহত অপর যুবকের নামপরিচয় পাওয়া যায়নি।

তারেক হাসান ভুইয়া আরও জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে যাওয়া খুলনাগামী একটি যাত্রীবাহী বাস সকাল ৮টার দিকে জেলার পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শাকদহা ব্রিজের কাছে অপর একটি যাত্রীবাহী বাসকে পাশ কাটিয়ে আগে ওঠার চেষ্টা করে। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের পাশে খালের পানিতে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। এ ঘটনায় আহত হয় আরও পনেরো জন। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Check Also

প্রথম সন্তান কন্যা হওয়ায় গৃহবধূকে তাড়িয়ে দিলো স্বামীর পরিবার

এক বছরের সংসার জীবনে ছেলে সন্তান উপহার দিতে পারেনি। তাই গাইবান্ধার সাদুল্লাপুরে রোকসানা খাতুন (২৩) …