অনন্ত জলিলের সিনেমায় ভা’রতের দক্ষিণী তারকা কবির সিং

দক্ষিণ ভা’রতীয় সিনেমা’র জনপ্রিয় খল অ’ভিনেতা কবির দুহান সিং বাংলাদেশের সিনেমায় অ’ভিনয় করতে যাচ্ছেন। সম্প্রতি এক টুইট বার্তায় নিজেই এমনটি জানিয়েছিলেন।

অ’ভিনেতা লিখেছিলেন, ‘একটি নতুন এলাকা, একটি নতুন জীবন, একটি নতুন চরিত্র। এই সময়ে আমি দেশের গণ্ডি পেরিয়ে বাংলাদেশ পর্যন্ত ছড়িয়ে দিচ্ছি আমা’র খল অ’ভিনয়। এটা আমা’র ৪০তম আর বাংলাদেশের হিসাবে প্রথম চলচ্চিত্র। ৪০তম ছবির জন্য আমাকে শুভকামনা জানাও।’

যদিও সেই টুইটে তিনি কোন সিনেমায় অ’ভিনয় করতে যাচ্ছেন, তা প্রকাশ করেননি।

এবার অ’ভিনেতা কবির দুহান সিংয়ের বরাতে ভা’রতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবর, তামিল এই খল অ’ভিনেতার বাংলাদেশি সিনেমা’র নাম ‘নেত্রী—দ্য লিডার’। গেল বছরের শেষ দিকে আ’লোচিত অ’ভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল এই সিনেমা’র ঘোষণা দিয়েছিলেন। তখন জানা গিয়েছিল, এই সিনেমা’র কেন্দ্রীয় নারী চরিত্রে স্ত্রী’ বর্ষা অ’ভিনয় করবেন আর অনন্ত জলিলকে দেখা যাতে পারে, তবে সেটা নিশ্চিত নয়। সিনেমাটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী।

এদিকে, গণমাধ্যমটিকে কবির সিং জানিয়েছেন, সিনেমাটি বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে, যার ৯৫ শতাংশ শুটিং হবে তুরস্কের বিভিন্ন লোকেশনে আর পাঁচ শতাংশ শুটিং হবে ঢাকায়। সিনেমাটির প্রধান ভিলেন হিসেবে তিনি অ’ভিনয় করবেন।

দক্ষিণ ভা’রতীয় সিনেমা’র তারকা কবির দুহান সিং ২০১৫ সালে তেলেগু ‘জিল’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেন। একই বছরে ‘ভেদালাম’ ও ‘কিক টু’ সিনেমা তাঁকে দারুণ খ্যাতি এনে দেয়। মূলত তামিল, তেলেগু ও কন্নড় সিনেমা’র খল অ’ভিনেতা হিসেবে কবির দুহান সিং বেশ জনপ্রিয়।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …